গল্প: মাধুরীর সাথে এক রাত (১৮+) – প্রথম পর্ব

সতর্কতা: এই গল্পের সাথে কোন বাস্তব ঘটনার মিল নেই, কাউকে হেয় করে এই গল্প লেখা হয়নি। শুধুমাত্র ফ্যান্টাসি হিসেবে দেখুন।
58178_463448487067118_1546494253_n
আমার হাতে অটোগ্রাফের খাতা। দাড়িয়ে আছি মেকাপ রুমের সামনে। আমি নার্ভাস বোধ করছি, বুকের ধুকপুকানি পাশে কেউ থাকলে শুনতো। আমার দিকে লক্ষ্য করার কেউ নেই। সবাই ব্যস্ত একজনকে নিয়ে। তিনি রূপালী পর্দার নায়িকা। অনেক নাম ডাক তার। আমাদের এলাকায় এসেছেন একটা চ্যারিটি শোতে নাচতে। তার পালা আসবে কিছুক্ষণ পরে। আমি সকাল থেকে অপেক্ষায় আছি কখন তার দেখা পাব, একটু কথা বলতে পারবো। তিনি এখন মেকাপ নিতে ব্যস্ত। আমি তার গলার হালকা আওয়াজ পাচ্ছি দরজার এপাশে দাড়িয়ে।

-অ্যাই ছেলে, কি চাই ?
-ইয়ে মাধুরী ম্যাডামের সাথে দেখা করতে এসেছি।
-এখন হবে না, পরে পরে।

আমাকে প্রায় দূর দূর করে উঠলো এক লোক। সে আয়োজকদের কেউ হবে। আমি হাল ছাড়ার পাত্র নই। মেকাপ রুমের পাশে করিডর মতন আছে, ওখানে গিয়ে দাড়ালাম। আমার প্রিয় মানুষটাকে দেখতে পাব সহজে।

আমার অপেক্ষার পুরস্কার পেলাম খানিক বাদেই। মাধুরীকে দেখলাম। সোনালী সিল্কের লাল পাড় দেয়া ঘাগরা, কালো ব্লাউজ, লাল জর্জেটের ওড়না। তার অনাবৃত পিঠ আর পেট দেখে আমার হার্টবিট বেড়ে গেল। টের পেলাম প্যান্টের তলায় চাপ বাড়ছে। আরেকটু আড়ালে সরে এলাম। মাধুরী মঞ্চের দিকে এগুলেন। আমি কৌশলে জনতার কাতারে ভিড়লাম।

পরের আধাঘন্টা কাটলো জঘন্য। মানুষের ঠেলাঠেলিতে মাধুরীর নাচ ভালো করে দেখতে পেলাম না। মন খারাপ হয়ে গেল। জেদ চাপলো মনে। যেভাবেই হোক মাধুরীর সাথে দেখা করবোই। তাই আবার তার মেকাপ রুমের দিকে এগুলাম। এবার আমি সতর্ক। মেকাপ রুমের দরজা লক করা ছিল না। আমি আস্তে করে ঢুকে পড়লাম। পর্দার আড়ালে লুকিয়ে রইলাম। যা আছে কপালে।

Leave a comment